• (Android) Minion Rush: Running Game অনেক সোনার কোড

    ------------------------------------------
    ▶▶▶▶ Minion Rush: Running Game ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Minion Rush: Running Game IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ অনেক সোনার কোড ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Minion Rush: Running Game 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আমি এই গেমটিতে আসক্ত.... এবং যতটা আমি পরিবর্তনগুলিকে প্রতিরোধ করেছি, আমি এটিকে আরও বেশি পছন্দ করেছি। এছাড়াও, এটি এমন একটি খেলা যা আমি আমার বাচ্চাদের সাথে খেলতে পারি। ... এবং তাদের মারতে একটি শট আছে! ছুটির আপগ্রেডের জন্যও ধন্যবাদ.... মিনিয়নরা অত্যন্ত আরাধ্য।

    এই গেমটিকে ভালোবাসতে ব্যবহৃত হয় যখন এটি মূলত একটি অন্তহীন মোড গেম ছিল কিন্তু আপনি এখনও আপনার দৌড় বন্ধ না করেই মিশনগুলি সম্পূর্ণ করতে পারেন। এবং প্রতি 30 সেকেন্ডে বিজ্ঞাপন রয়েছে, কিন্তু আমার কাছে গেমটি নষ্ট হয়ে গিয়েছিল যখন তারা ডিফল্ট অফুরন্ত রান সরিয়ে দেয়।

    এই খেলা, মজা এবং চ্যালেঞ্জিং ভালোবাসি. যদি আমি এতটা মরে না যেতাম, চলতে থাকার জন্য কয়েন কখনোই থাকত না এবং আমি ছেড়ে দিতে ঘৃণা করি, এটা অনেক মজার!!

    আমি প্রথমে এই গেমটি পছন্দ করতাম কিন্তু এখন যখনই আমি এটি খেলতে যাই এটির জন্য এটির ওয়াইফাই এবং আপডেটের প্রয়োজন হয় এবং আমি প্রায়শই ওয়াইফাইতে থাকি না তাই এটি খেলা অসম্ভব। বিরক্তিকর। আমি যদি আপডেট না করেই খেলতে পারতাম। আমি আপডেট করতে আপত্তি করি না শুধুমাত্র আমি যদি ISP পরিষেবার মধ্যে থাকি তবে আমার খেলার জন্য সেই সীমাবদ্ধতা পছন্দ করি না

    Mighty Party Fabularne kvia

    অসাধারন শান্ত শুধু ঘৃণ্য আমার মিনিয়নরা নিয়ন্ত্রণের সাথে নিরঙ্কুশের মতো, যেমন এটি অল্পের জন্য কঠিন তবে অন্তত এটি সহজ করে তুলুন আমি নব নই বা এটি দ্রুততর হয়ে যায়

    মজার খেলা! আমি সত্যিই এটা পছন্দ করি আপনি দৌড়াতে এবং কলা পেতে পারেন এবং নতুন আপডেট আউট হয়!!!

    মিস আমার আসল MinnionS তাদের আরও শক্তিশালী করার জন্য সত্যিই কঠোর পরিশ্রম করেছিল এবং আমি প্রকৃত গেম খেলাটি খুব পুনরাবৃত্তিমূলক বলে মনে করি। এছাড়াও আমি আর খেলার সময় পর্যন্ত আমার বস্তু ছিল. আমি ভেবেছিলাম আপনি আমাদেরকে "আমাদের" Minnions রাখার অনুমতি দিচ্ছেন। এ নিয়ে মোটেও খুশি নন। আমি এই গ্রুপের সাথে চালিয়ে যাব কিনা জানি না। আমি বেশ কয়েক বছর ধরে খেলছি বলে সত্যিকারের লজ্জা।

    খুব সুন্দর খেলা আমি এটা ভালোবাসি

    দুর্দান্ত আমি এই অ্যাপটি পছন্দ করি। আমি কয়েক বছর ধরে এটি ছিল. ওয়েটিং রুমে বা বিরক্তিকর কিছুর জন্য অপেক্ষা করার সময় খেলার জন্য সেরা খেলা। সেই বিরক্তিকর সময়টাকে খেলার সময়ে পরিণত করুন।

    Minion Rush: Running Game Casual flpm

    আমি এই গেমটি ভালোবাসি, তবে.. এই শেষ আপডেটের সাথে এটি আমাকে করতে বাধ্য করেছে (আজ সকালে), এটি কাজ করেনি। শুধু এটা লোড হচ্ছে এবং আমাকে গেম সফট সার্ভারের সাথে সংযোগ করতে বলছে। ত্রুটিটি আমার প্রান্তে নয়, আমি এটি যাচাই এবং নিশ্চিত করেছি। আশা করি এটি শীঘ্রই পাওয়া যাবে কারণ এটি একটি মজার খেলা এবং দুর্দান্ত সময় হত্যাকারী..এটি মুছে ফেলতে ঘৃণা করবে।

    Minion Rush: Running Game عمومی ckh

    এটি একটি খুব মজার খেলা এবং আমার জন্য খুব বিনোদনমূলক। আমি 5 তারা রেট. আমি এই গেমের সাথে কোন সমস্যায় পড়িনি।

    আমাদের বলা হয়েছিল যে আমরা আমাদের হারানো অগ্রগতির জন্য ক্ষতিপূরণ পাব, কিন্তু আমি মনে করি আমি একেবারে সবকিছু হারিয়ে ফেলেছি। আর কলা সংগ্রহ করে লাভ কি? তার উপরে, আমাকে সব শুরু করতে হবে এবং নতুন করে শিখতে হবে কোন পোশাকে কি কি বোনাস আছে। 5 বছরের আপডেট সম্পর্কে একমাত্র জিনিস যা আমি পছন্দ করি তা হল প্রতিদিনের চ্যালেঞ্জগুলি।

    আমার নাম অ্যাঞ্জেলিনা এবং আমি এই গেমটি পছন্দ করি এটি অত্যন্ত মজার একমাত্র জিনিস যা আমি এটির সম্পর্কে পছন্দ করি না তা হল 2 বেঁচে থাকার মতন আপনি মারা যাওয়ার পরে গেমটিতে ফিরে যান যদি আপনাকে একটি 30 সেকেন্ডের ভিডিও দেখতে হয় এবং আমি ডন এটি সম্পর্কে এটি পছন্দ করি না

    আমি বুঝতে পারছি না কেন ফ্রি পডের কাউন্ট ডাউন 4 ঘন্টা থাকে যখন এটি সারাদিন নেয়। এবং সারাজীবন ভিডিও চালাবেন না। কিন্তু তারপর আপনি রান শেষ হওয়ার সাথে সাথে amd বিজ্ঞাপন খেলতে সক্ষম হচ্ছেন

    গেমলফট ভেঙেছে যা ঠিক করার দরকার ছিল না। বছরের পর বছর খেলার পর, আমি কি আপনি আমার স্ক্র্যাচ শুরু করেছেন?! আরও খারাপ, সমস্ত চ্যালেঞ্জ খেলার বাইরে চলে গেছে। আপনি কতক্ষণ ধরে দৌড়াচ্ছেন তার কোনও পরিমাপ নেই, কোনও সামগ্রিক স্কোর নেই, মিনিয়নগুলিকে ঘুষি মারার কোনও পয়েন্ট নেই, কোনও বিশেষ ইভেন্ট বা রেস নেই৷ আপনি বিরক্তিকর, সহজ কাজগুলি সম্পূর্ণ করার সাথে সাথে আপনার দৌড় শেষ হয়ে যাবে। এছাড়াও, নতুন লেআউট এবং রঙের স্কিমটি খুব শিশুর মতো মনে হয়। আমার এখন মনে হচ্ছে আমি একজন প্রাপ্তবয়স্ক একজন বিরক্তিকর বাচ্চার খেলা খেলছি। আনইনস্টল করার সময়।

    Minion Rush: Running Game Інше cvgg

    এই গেমটি আমার প্রিয় হয়েছে কিন্তু এই নতুন আপগ্রেডের পর থেকে প্রতিবার এটি খুললেই এটি আপলোড হতে থাকে বা যাই হোক না কেন এবং আমাকে খুলতে হবে এবং ক্লোই একাধিকবার অর্ডার দিয়েছি যাতে আমি খেলতে পারি।

    গেমটিকে তার আসল শৈলীতে ফিরে যেতে হবে এবং মাল্টিপ্লেয়ার বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করতে হবে যেখানে 2 খেলোয়াড় একই মাঠে থাকতে পারে

    আমি মনে করি যে এই অ্যাপটি মজাদার হলেও, মিশন ছাড়াই চালানোর বিকল্প থাকাটা চমৎকার হবে। আমি পুরানো সংস্করণে পছন্দ করেছি যে আপনি যতক্ষণ চান ততক্ষণ যেতে পারেন। আমি এই সংস্করণটি পছন্দ করেছি, তবে আমাকে অন্য সবার সাথে একমত হতে হবে...... আমি পুরানো সংস্করণটি আরও পছন্দ করি।

    আমি এই গেমটি খেলতে উপভোগ করি যতটা আমি এই "নতুন" ঘৃণ্য গেমটি উপভোগ করছি। আমি এখন এই গেমটিতে কী করব তা বিভ্রান্তিতে আছি। আমি বছরের পর বছর আগে এই গেমটি খেলার কথা মনে রেখেছিলাম... এবং আমি কিছুক্ষণের জন্য এটি খেলা বন্ধ করে দিয়েছিলাম। এবং এখন আমি এই "নতুন" ঘৃণ্য খেলায় ফিরে এসেছি। আমি বলতে চাচ্ছি এটা ঠিক আছে কিন্তু আমি পুরানো ডিসপিকেবল মি গেমটিকেই পছন্দ করি যদিও... আমি এটা করতে পারি একমাত্র উপায় হল আমার ল্যাপটপে লগইন করা এবং পুরানো ডিসপিবল মি খেলা কারণ আমার কাছে এর পিসি-ভার্সন আছে। এই শুধু সম্পূর্ণ অপ্রত্যাশিত ছিল.

    এই গেমের অবিরাম রানার/ফ্রিপ্লে অংশ ফিরিয়ে আনুন। যে বৈশিষ্ট্য আমাদের অধিকাংশ আসলে একটি শিশু হিসাবে পছন্দ. আমি সত্যিই মিনি মিশন এবং আপনি সম্মুখীন হবেন বসদের পছন্দ করেছি কিন্তু এখন এই পুরো খেলা শুধুমাত্র একটি ছোট 15-30 দ্বিতীয় রানার. প্লিজ গেমের অন্তহীন রানার অংশটি বিনামূল্যে খেলা ফিরিয়ে আনুন।

    ঠিক আছে, এটা সত্যিই মজার কিন্তু আপনি এতটা দৌড়াতে পারবেন না যদি আপনি প্যাসিন্ট হন কিন্তু মাইনয়নকে ভালোবাসেন, এই গেমটি আপনার জন্য।

    গেমটি থেমে যেতে থাকে এবং আপনাকে প্রচুর চালানোর জন্য একটি নতুন জায়গা ডাউনলোড করতে হবে তবে তা ছাড়া এটি একটি ভাল গেম ছিল

    এই গেমটি মজাদার, তবে আসলটি আরও বেশি ছিল। আমি শুধু নতুন পোশাক এবং ক্ষমতার মধ্যে নই।

    খুব দুর্দান্ত গেম, যদিও আমি সেই সময়গুলি মিস করি যখন গেমটি স্তর ভিত্তিক ছিল এবং আপনি অপেক্ষা না করে যতবার চান ততবার চেষ্টা করতে পারেন। এছাড়াও অনুগ্রহ করে মাল্টি-প্লেয়ার পিভিপি ফিরিয়ে আনুন।

    এটি মজার ছিল তবে এটি কেবল আমার ফোন হতে পারে তবে আমাকে খেলতে সক্ষম হওয়ার জন্য নতুন অঞ্চল এবং চরিত্রগুলি ডাউনলোড করতে হবে

    তারা মাত্রা যোগ করার আগে, এই খেলা ছিল আমার জ্যাম. আপনি যখন তাত্ত্বিকভাবে চিরতরে চলতে পারেন তখন এটি আরও ভাল ছিল। যদিও নস্টালজিয়ার জন্য +1।

    গেমটি আসলে ঠিক আছে যে এটি কিছুটা ধীর গতিতে চলে। যদি আমি ডানদিকে সোয়াইপ করি, আমাকে দ্রুত আবার সোয়াইপ করতে হবে যার ফলে আমি কিছুতে (গেমে) ক্র্যাশ হয়ে যাই

    কলা পাচ্ছেন না। আমি টন কলা পেয়েছি দ্বিগুণ পুরস্কারের জন্য এবং একটিও আমার গুচ্ছে যোগ হয়নি। আমি দ্বিগুণ করার চেষ্টা না করলেও হয়। ঠিক করুন

    আমি এই খেলা ভালবাসতাম. আমি আশা করি তারা গেম পরিবর্তন করে এই সমস্ত আপডেট করা বন্ধ করবে। এটি ব্যবহার করা উপায় ছিল নিখুঁত. এখন অনেক কিছু হচ্ছে।

    similar play app stats

    এই গেমটি যখন থেকে বেরিয়ে এসেছে তখন থেকেই খেলা হচ্ছে ভালোবাসি। আমার একমাত্র সমস্যা ছিল যখন আমি একটি নতুন ফোন পেয়েছিলাম এবং আমি আমার সমস্ত কলা হারিয়ে ফেলেছিলাম যা 200,000-এর বেশি ছিল আমার টোকেন 378 এবং আমার কাছে 4টি পোশাক বাদে বাকি ছিল এবং 4টি ছাড়া বাকি সবগুলি হারিয়েছিলাম৷ কিন্তু অন্য যে দুর্দান্ত গেম এবং দুর্দান্ত গ্রাফিক্স!

    ক্রয় করার বিকল্প চাই এবং বিজ্ঞাপন নেই, অথবা কমপক্ষে শুধুমাত্র বিজ্ঞাপন থাকতে চাই যখন আমি দ্বিগুণ পুরস্কার বা পুনরুজ্জীবিত করতে চাই। এছাড়াও, দোকানের আইটেমগুলিকে সরাতে চাই যার জন্য প্রকৃত অর্থ খরচ হয়, বা এটির নিজস্ব পৃথক বিভাগ হতে পারে৷ এটা ঠিক পথেই (যা আমি পাই তা হল মানুষের অবস্থার শিকার হয়ে ক্রয় বা তাৎক্ষণিক তৃপ্তি লাভের জন্য... "গরুকে খোঁচা দিতে এখানে ক্লিক করুন। আরও পোক কিনতে এখানে ক্লিক করুন")। তা ছাড়া, বেশ মজার এবং বিনোদনমূলক। - 2 তারা কারণ আমি একটি মেষ নই.

    কয়েকদিন আগে বড়দিনের পর্ব পেয়েছিলাম। এটি আপডেট করার পর থেকে বড় প্রযুক্তিগত সমস্যা রয়েছে। খেলা চালানোর সময় শুধু বিরতি. কখনও কখনও আদর্শ নয় এমন এলাকায় যা আপনার মৃত্যু ঘটায় এবং সেই দৌড়ে খেলা চালিয়ে যেতে টোকেন খরচ করতে হয় যাতে আপনি কিছু হারান না। ইদানীং অনেক দৌড়ানোর সময় এটা glatiches. ভিডিও দেখে পুরস্কার পাইনি। আমাকে এখনই আপডেট করতে হয়েছিল যদি আমি খেলতে পারি এবং সমস্যাগুলি এখন আরও খারাপ। চরিত্র সঠিকভাবে চলমান না. পালাক্রমে জ্বরের সাথে গ্লাভস পাওয়া যাবে না।

    এটি আরও মজাদার ছিল, এখন আপনি আপনার মিশন শেষ না হওয়া পর্যন্ত কেবল দৌড়াতে পারবেন। এর মানে আপনি খুব বেশিক্ষণ দৌড়াতে পারবেন না। মিশনের চেয়ে বেশি সময় চালাতে পারলে অনেক ভালো হবে।

    Modded/Hacked App: Minion Rush: Running game By GameloftBundle ID: com.gameloft. ... Filza / iMazing or any other file managers for iOS.

    হ্যাঁ গেমটি খুব মজার কিন্তু আমাকে যা ক্রেপস দেয় তা হল মিনিয়ন পিছনে ফিরে তাকায় এবং চিৎকার করে বা হাসে বা শুধু ফিরে তাকায়

    Illumination, Universal and Gameloft have teamed up to create Minion Rush, a family run endless running game where you complete missions. In this endless runner

    আমি খেলা উপভোগ করেছি. এই আপডেটের পর সব পাওয়ার আপ আমার জন্য খুব দ্রুত। এই গেমটি আমি পছন্দ করি না :(

    Minion Rush: Running game Gameplay Walkthrough Tutorial ...

    Minion Rush APK v8.2.2a - Games - APKMODY

    আমি একটি ছোট বাচ্চা হিসাবে এই গেমটি পছন্দ করতাম, আমি গেমটিতে এতদূর এসেছি, সমস্ত বসকে পরাজিত করেছি এবং প্রায় হয়ে গেছে। খেলায় এতদূর যেতে আমার 5 বছর লেগেছে। কিন্তু আপডেটের পরে তারা দাবি করেছিল যে আপডেটের পরে আমি আমার সমস্ত অগ্রগতি ফিরে পাব। কিন্তু আমি কখনই না। অনুমান করুন 5 বছর একটি বাচ্চার জন্য কিছুই নয়।

    এটি একটি ভাল গেম যার কারণে আমি এটিকে তিনটি স্টার দিয়েছি তবে আমি পুরানো সংস্করণটি আরও ভাল পছন্দ করি (2016-2017) এটিতে 15টি স্তরের মতো বস এবং বিভিন্ন মানচিত্র ছিল এবং প্রতিটি মানচিত্রের শেষ স্তরে একটি বস ছিল৷ আমি গত বছর এই গেমটি ডাউনলোড করেছি এবং এটি সব চলে গেছে। এখন আপনি যা করবেন তা হল আপনার অক্ষরগুলি চালানো এবং আপগ্রেড করা। আমি সত্যিই জানি না কেন আপনাকে বসদের বের করে দিতে হয়েছিল। আমি হতাশ.


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :